শুক্রবার, আগস্ট 7, 2020
Home টাঙ্গাইল মির্জাপুর করোনা মুক্ত হয়ে অফিস করছেন মির্জাপুর উপজেলা চেয়ারম্যান

করোনা মুক্ত হয়ে অফিস করছেন মির্জাপুর উপজেলা চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ৬৬ বছর বয়সী মীর এনায়েত হোসেন মন্টু করোনা যুদ্ধে জয়ী হয়ে অফিস করা শুরু করেছেন। মঙ্গলবার (২৩ জুন) সকাল থেকে তিনি তার অফিসে স্বাভাবিক কাজকর্ম শুরু করেছেন।
সারাদেশে করোনা সংক্রমণ দেখা দেয়ার পর প্রথম থেকেই মীর এনায়েত হোসেন মন্টু কর্মহীনদের সহায়তাসহ উপজেলা পরিষদের কাজকর্ম স্বাভাবিক গতিতে চালিয়ে যান। গত (৩১ মে) তিনি তার পরিবারের সদস্যরা ইচ্ছাকৃতভাবে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। গত (৬ জুন) কোন উপসর্গ ছাড়াই তার করোনা শনাক্ত হয়। এ সময় শক্ত মনোবল এবং সাহস নিয়ে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়া শুরু করেন। আইসোলেশনে থাকা অবস্থায় পরপর দুইটি পরীক্ষায় নেগেটিভ আসলে তাকে করোনা মুক্ত ঘোষনা করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।
করোনা মুক্ত হয়েই মীর এনায়েত হোসেন মন্টু মঙ্গলবার (২৩ জুন) থেকে অফিস শুরু করেন। মঙ্গলবার (২৩ জুন) সকালে তিনি উপজেলা পরিষদ কার্যালয়ে এসে পৌছালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক, সহকারি কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ