করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম

189

কামাল হোসেন, ভূঞাপুর ॥
করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, টাঙ্গাইল এ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৩০ জুলাই) ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি কামরুল ইসলাম বিষয়টি টিনিউজকে নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো (৭০) বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি কামরুল ইসলাম টিনিউজকে জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট গত (৪ জুলাই) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরদিন গত (৫ জুলাই) প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে। সেই থেকেই তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দীর্ঘ ২৬ দিন করোনার সাথে যুদ্ধ করে শুক্রবার (৩০ জুলাই) ভোরে মারা যান এই বর্ষীয়ান রাজনীতিবিদ। শুক্রবার (৩০ জুলাই) বাদ আসর ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রথম জানাজার পর গ্রামের বাড়ি সাফলকুড়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
এদিকে ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেটের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

ব্রেকিং নিউজঃ