মঙ্গলবার, আগস্ট 4, 2020
Home টাঙ্গাইল করটিয়া ও মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

করটিয়া ও মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে পথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এবং বাসের এক হেলপাড় নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। রোববার (৫ জুলাই) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলা এবং মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- রংপুর জেলার মহেনপুর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে তালেবুর মিয়া (৪০) এবং ঢাকার আশুলিয়া ইসলামনগর গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে এনামুল হক সুমন (২৫)।
মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এক বাসের হেলপাড় নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জন আহত হয়। রোববার (৫ জুলাই) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার দেওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রংপুর জেলার মহেনপুর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে তালেবুর মিয়া (৪০)। এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার (ওসি) মনিরুজ্জামান টিনিউজকে বলেন, ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি বাস মহাসড়কের দেওহাটা এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে সার্ভিস লেনে আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই বাসের যাত্রী নিহত হয়। এতে ৩ জন আহত হলেও তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। এ ঘটনার পর বাসের চালক পলাতক। বাসটি জব্দ করা হয়েছে।
অপরদিকে টাঙ্গাইলের করটিয়া হাটবাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে। এতে একজন আহত হয়। রোববার (৫ জুলাই) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এনামুল হক সুমন (২৫) ঢাকার আশুলিয়া ইসলামনগর গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক রেজাউল করিম টিনিউজকে বলেন, ঢাকার আশুলিয়া থেকে ছেড়ে আসা দেলদুয়ারের পাতরাইলগামী একটি মোটরসাইকেল মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক নিহত হয়। আহত হয় মোটরসাইকেলে থাকা জহিরুল ইসলাম নামের আরেকজন। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ