এলেঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজিনার মতবিনিময়

129

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এলেঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত মোজাম্মেল হক খান জিন্নাহ্’র সহধর্মিনী রেজিনা আখতারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৭ জানুয়ারি) বিকেলে পৌরসভার ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভাটি ৫ সহস্রাধিক লোকের সমাগমে জনসভায় রূপ নেয়।




আব্দুল কাদের মাষ্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম তালুকদার, কাউন্সিলর হুমায়ুন কবীর, সাবেক ছাত্রনেতা লুৎফর রহমান সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা কোরবান আলী, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুস সামাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম শান্ত, মোজাম্মেল হক খান জিন্নাহর ছেলে জাদিদ রাইয়ান খান প্রমুখ।




এ সময় মনোনয়ন প্রত্যাশী রেজিনা আখতার বলেন, দীর্ঘদিন থেকেই এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছি। আগামীতেও পাশে থেকে সুখে-দুঃখের অংশীদার হতে চাই। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যথার্য উত্তরসূরি বিশ্ব মানবতার মা দেশরতœ শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় অংশীদার হতে এলেঙ্গা পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলেঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন দিলে এলেঙ্গা পৌরসভার প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে ব্যাপকভাবে অংশগ্রহণ করব।




তিনি আরও বলেন, আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হয়ে সবাইকে সঙ্গে নিয়ে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর নেতৃত্বে পৌরবাসীকে পরিকল্পিত উন্নয়ন উপহার দেব এবং পৌরসভার প্রতিটি নাগরিক তার পৌর নাগরিক অধিকার ও সেবা সঠিকভাবে পাবেন। এ সময় তিনি পৌরসভার সম্পদ পৌরবাসীর উন্নয়নে ও আধুনিক পৌরসভা বিনির্মানে ব্যয় করার অঙ্গীকার করে এলাকাবাসীর কাছে দোয়া সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

ব্রেকিং নিউজঃ