এলেঙ্গায় দেহ ব্যবসা বন্ধের দাবিতে স্মারকলিপি প্রদান

90

3স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার মশাজান এলাকার জনৈক মহিলা সাবানার বিচার ও উচ্ছেদ দাবি করে রোববার বিকেলে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী।
এলাকাবাসীর অভিযোগ, সাবানা দীর্ঘদিন যাবত তার বাসায় ১০-১৫ জন নারী রেখে দেহ ব্যবসা চালাচ্ছে। তার বাসায় স্থানীয় উঠতি বয়সী যুবক-ব্যবসায়ী ও দূর দূরান্ত থেকে নারী-পুরুষ এসে নিরাপদে অসামাজিক কার্যকলাপ করে। স্থানীয়রা আরো অভিযোগ করে, স্থানীয় প্রশাসনের সাথে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি করে সাবানা দেহব্যবসার পাশাপাশি মাদক ব্যবসাও চালাচ্ছেন। অবৈধ ব্যবসা করে সাবানা কোটি কোটি টাকার মালিক হয়েছেন। রয়েছে। প্রশাসনের সহযোগিতা থাকায় তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না। প্রতিবাদ করলে তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়। সম্প্রতি অনৈতিক কাজের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে সাবানার দায়ের করা মিথ্যা মামলায় মশাজান গ্রামের আনোয়ার (৫০) ও কাজল (২৮) নামে দুই ব্যক্তি জেলহাজতে রয়েছেন।
ওই ঘটনার পর এলাকাবাসী মক্ষীরাণী সাবানার বিরুদ্ধে ফুসে উঠেছে। পৌরসভার মশাজান, স্বরূপপুর, বানিয়াবাড়ীর ৫ শতাধিক লোক বাস ও ট্রাক নিয়ে রোববার বিকালে টাঙ্গাইলের জেলা প্রশাসকের কাছে স্বাক্ষরিত স্মারকলিপি দেয়। স্মারকলিপিতে মাদক ও দেহ ব্যবসায়ী সাবানার উচ্ছেদ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ফরাজী জানান, সাবানার দায়ের করা মামলায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। সাবানার বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ সম্পর্কে তিনি জানান, উভয়পক্ষের বিষয়টি নিরপেক্ষ তদন্ত করে দেখা হচ্ছে।

ব্রেকিং নিউজঃ