এক মির্জাপুর উপজেলাতেই ১১ জন বিসিএসে উত্তীর্ণ

428

স্টাফ রিপোর্টার ॥
সারাদেশে ৪২তম বিসিএস’র ৪ হাজার চিকিৎসকের চূড়ান্ত ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে কমিশন সভায় ৪ হাজার চিকিৎসকের (স্বাস্থ্য ক্যাডার) মেধা তালিকা প্রকাশ করা হয়। তারই অংশ হিসেবে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১১ জন সুপারিশপ্রাপ্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।
সুপারিশপ্রাপ্তরা হলেন- ডাক্তার আহসান হাবিব উজির, ডাক্তার আবদুন নূর সাইহাম, ডাক্তার ইমরান হোসেন, ডাক্তার ফারাহ্ আল মাহদী, ডাক্তার আবদুর রহমান, ডাক্তার শামীম আহমেদ, ডাক্তার খন্দকার তানজিলা তাবাসসুম, ডাক্তার সাথী আক্তার, ডাক্তার শান্তা রহমান দোলন, ডাক্তার সাদিয়া আফরিন সেতু, ডাক্তার আয়েশা সিদ্দিকা। এছাড়াও মির্জাপুর পৌর সদরের বেসরকারি ক্লিনিক সেন্ট্রাল হাসপাতালের আবাসিক ডাক্তার মিজানুর রহমান সুপারিশপ্রাপ্ত হয়েছেন বলে তিনি নিজেই টিনিউজকে নিশ্চিত করেছেন।
মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগে তিনি টিনিউজকে বলেন, প্রথমেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা সুপারিশপ্রাপ্তদের প্রাণঢালা শুভেচ্ছা জানাই। একইসাথে তাদের পরবর্তী কর্মস্থলে যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারেন এই আহ্বান জানাই এবং দেশ ও জাতির কল্যাণে তারা বিশেষ ভূমিকা রাখবেন এমনটিই প্রত্যাশা।

ব্রেকিং নিউজঃ