উচ্চ শিক্ষায় বিদেশ যাওয়া হলো না রাবির শিক্ষার্থী স্পর্শর

65

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে মোটরসাইকের নিয়ন্ত্রণ হারিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মেধাবী শিক্ষার্থী আবরার রহমান স্পর্শ (১৮) নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে অপর বন্ধু আশিকুর রহমান নামের আরেক আরোহী।
মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১ দিকে পৌর শহরের ধোপাবাড়ী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্পর্শ পার্শবর্তী মধুপুর উপজেলার পৌর শহরের স্কুল শিক্ষক মিজানুর রহমানের ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চারুকলা বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং আহত আশিকুর রহমান একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান বিভাগের ছাত্র।
স্পর্শের দাদা মকবুল হোসেন জানান, মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১ দিকে ওর বন্ধু আশিকুরকে নিয়ে ধনবাড়ীর বন্ধুদের সাথে মোটারসাইকেল যোগে দেখা করতে যায়। নবাববাড়ির ধোপাবাড়ী মোড়ে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় গুরুতর আহত হয় স্পর্শ এবং বুকের হাঁড় ভেঙে যায় আশিকুকের। স্থানীয়রা উদ্ধার করে আমাদের খবর জানালে দ্রুত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে গভীর রাতে মারা যায় স্পর্শ।
মকবুল হোসেন আরও জানান, দুই দিন আগে ঢাকা থেকে ল্যাপটপ নিয়ে এসেছে। ওর স্বপ্ন ছিলো ভালো কিছু করার। এজন্য বারবার বলতো বিদেশ যেয়ে উচ্চ শিক্ষা নিয়ে ভালো কিছু করবো। এ স্বপ্ন আর পূরণ হলো না স্পর্শের।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘সড়ক দুর্ঘটনায় ওই ছাত্র মারা গেছেন।’

ব্রেকিং নিউজঃ