ঈদ আনন্দ নেই সখীপুরের এসএসকে কর্মীদের ॥ চার মাস বেতন পান না

67

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির (এসএসকে) কর্মীরা ঈদের আগে বেতন পাচ্ছেন না। ওই প্রকল্পের ১২ জন কর্মচারীকে বেতন ভাতা ছাড়াই এবারের ঈদ পালন করতে হবে। এ নিয়ে তাঁদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।
প্রকল্পের কয়েকজন কর্মচারীর সঙ্গে কথা বলে জানা গেছে, স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচি (এসএসকে) প্রকল্পের আওতায় সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়জন নিরাপত্তাকর্মী ও ছয়জন সুরক্ষা কর্মী গত জানুয়ারি মাসে নিয়োগ পেয়েছেন। ১৬ হাজার ১৩০ টাকা মাসিক বেতনে চার মাস ধরে কোনো বেতনই পাননি তাঁরা। প্রকল্পের অধীনে চাকরি করায় এ বিষয়ে তাঁরা প্রতিবাদও করতে পারেন না। এসএসকে প্রকল্পের একাধিক নিরাপত্তাকর্মীরা টিনিউজকে বলেন, কী কারণে বেতন পেলাম না তা জানি না। আশায় ছিলাম ঈদের আগে বেতন পাব, বউ পোলাপান নিয়ে আনন্দে ঈদ করব, কিন্তু তা আর হলো না।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুহুল আমিন টিনিউজকে বলেন, এ নিয়ে ওদের সঙ্গে কথা হয়েছে। এই প্রকল্পের ঠিকাদার অসুস্থ হওয়ার কারণে তাঁদের বিল করতে পারে নাই। তবে ঈদের কয়েক দিন পরেই তাঁরা বেতন পেয়ে যাবেন বলে জানান।
ঠিকাদার আফিয়া ট্রেডার্সের স্বত্বাধিকারী আলী আশরাফের কাছে জানতে চাইলে তিনি টিনিউজকে বলেন, আমি অসুস্থ হয়ে ২০ দিন ভারতে ছিলাম। এ কারণে ওদের বেতন ভাতা তৈরি করে জমা দিতে পারি নাই। ঈদের পর বেতন হয়ে যাবে ইনশাআল্লাহ।

 

ব্রেকিং নিউজঃ