ইয়াং টাইগার (অনুর্দ্ধ-১৮) ডিভিশনাল ক্রিকেটে টাঙ্গাইল জয়ী

130

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল জেলা ইয়াং টাইগার (অনুর্দ্ধ-১৮) ডিভিশনাল ক্রিকেট প্রতিযোগিতায় শেরপুর জেলাকে ৩ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেয়ে সেমিফাইনালে পথে এগিয়ে। মঙ্গলবার (২৩ মার্চ) কিশোরগঞ্জ জেলা স্টেডিয়ামে “খ” গ্রুপে তৃতীয় দিনের খেলায় মুখোমুখি হয়েছিলো টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল বনাম শেরপুর জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল।
খেলার শুরুতে টস জয়ী টাঙ্গাইল (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে ৩৮.৫ ওভারে ১০ উইকেট হারিয়ে ১০৫ রান করে। দলের পক্ষে তাছিন সর্বোচ্চ ২২ এবং বাপ্পু ১৭ রান করে। বোলিংয়ে বিজিত শেরপুর জেলা অনুর্দ্ধ-১৮ ক্রিকেট দলের পক্ষে ফারুক ও রাজিন যথাক্রমে ৬ ও ৮ রানে ৩টি করে উইকেট দখল করে। জবাবে শেরপুর জেলা অনুর্দ্ধ-১৮ ক্রিকেট দল ৪০.৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ১০২ রান করলে ৩ রানে জয়লাভ করে টাঙ্গাইল জেলা ক্রিকেট দল। দলের পক্ষে জীয়ন সর্বোচ্চ ৩৩ ও সিফাত ৩২ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের তারেক, তাছিন ও মাইন যথাক্রমে ১০,১৪ ও ২২ রানে ২টি করে উইকেট দখল করে। এছাড়া ইমতিয়াজ ২৩ রানে ১টি একটি দখল করে।
আগামী বৃহস্পতিবার (২৫ মার্চ) টাঙ্গাইল জেলা অনুর্দ্ধ-১৮ ক্রিকেট দল গাজীপুর জেলা অনুর্দ্ধ-১৮ ক্রিকেট দলের সাথে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোকাবেলা করবে।

 

ব্রেকিং নিউজঃ