ইয়ং টাইগার্স অনুর্দ্ধ-১৪ ক্রিকেটে টাঙ্গাইল জেলা চ্যাম্পিয়ন

114

মোজাম্মেল হক ॥
ইয়ং টাইগার্স অনুর্দ্ধ-১৪ ঢাকা বিভাগ উত্তরের ক্রিকেট প্রতিযোগিতায় টাঙ্গাইল জেলা দল চ্যম্পিয়ন হয়েছে। সোমবার (৯ জানুয়ারী) ময়মনসিংহ জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ইয়ং টাইগার্স অনুর্দ্ধ-১৪ ক্রিকেট ফাইনালে টাঙ্গাইল জেলা ৯ উইকেটে গাজীপুর জেলাকে হারিয়ে টানা চর্তুথবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে।




সকালে ৫০ ওভারের ক্রিকেট ফাইনালে গাজীপুর জেলা (অনুর্দ্ধ-১৪) ক্রিকেট দল টসে জয়লাভ করে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। গাজীপুর জেলা ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে মাত্র ৩৯ রান করে। গাজীপুর জেলা দলের মেহেদী হাসান ও তাওহীদ উভয়ই সর্বোচ্চ ১৩ রান করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল জেলা দলের নাহিয়ান মাত্র ৪ রানে ৪টি উইকেট দখল করে। এছাড়া সিয়াম খান ১৩ রানে ৩টি উইকেট দখল করে। জবাবে টাঙ্গাইল জেলা দল ৯.১ ওভারে ১টি মাত্র উইকেট হারিয়ে ৪০ রান করে জয়লাভ করে অপরাজিত চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে সালমান সর্বোচ্চ অপরাজিত ২৩ ও মহারাজ বসাক ১৯ রান করে। ফাইনালে বিজয়ী টাঙ্গাইল জেলা দলের সৈয়দ নাহিয়ান ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।




টুর্নামেন্টে ৯টি জেলা ২টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেছে। দলগুলি হলো “এ” গ্রুপে ময়মনসিংহ, নরসিংদী, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ ও জামালপুর। “ব” গ্রুপে নেত্রকোনা, গাজীপুর, শেরপুর ও টাঙ্গাইল জেলা।

উল্লেখ্য টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৪) ক্রিকেট দল টানা ৪ বার চ্যাম্পিয়ন হয়েছে। টাঙ্গাইল জেলা দলের ক্রিকেট সদস্য হলো রাকিবুল (অধিনায়ক), ইমরান, আপন,মহারাজ বসাক, রাহিম, সিয়াম, নাহিয়ান, রহিম, সালমান, মাহিন, সোয়াদ, রাফি, তাওহীদ, মুস্তাফিজুর ও মাফি। কোচ- আরাফাত রহমান এবং ম্যানেজার ছিলেন ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন।

ব্রেকিং নিউজঃ