ইউপি চেয়ারম্যান হেকমত সিকদারের  ফাঁসির দাবিতে মানববন্ধন

44

স্টাফ রিপোর্টার//
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যান হেকমত সিকদারের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে নিহত মালেকের পরিবার ও এলাকাবাসী।

বৃহস্পতিবার ( ৫ জানুয়ারী) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ৫ বছর পর হেকমত চেয়ারম্যানকে মালেক হত্যা মামলায় টাঙ্গাইল সিআইডি গত ১ জানুয়ারী  আটক করায় ধন্যবাদ জানাই। খুনি হেকমতের ফাঁসি চাই। এই খুনি সাগরদিঘী ইউনিয়নের সর্বস্তরের মানুষকে নির্যাতন চালিয়ে শেষ করে দিচ্ছে।




উল্লেখ্য, ২০১৮ সালের ২৯ মার্চ সাগরদিঘী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটের আগের রাতে ওই কেন্দ্রে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হেকমত শিকদারের লোকজন ব্যালট ছিনতাই করছে- এমন খবর পেয়ে বিক্ষুব্ধ কয়েকশ মানুষ স্থানীয় একটি ভোটকেন্দ্র ঘেরাও করে। এ সময় কেন্দ্রের ভেতর থেকে তাদের ওপর গুলি ছোড়া হলে ঘটনাস্থলেই স্থানীয় যুবদল কর্মী মালেক (৪৫) নিহত হন।

এ ঘটনায় ঘাটাইল থানায় মামলা করে পুলিশ। এ ছাড়া নিহত মালেকের পরিবার হেকমত শিকদারসহ ২১ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। একাধিক তদন্তকারী সংস্থা মামলাটি তদন্ত করার পর সিআইডিকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। ওই মামলাতেই গত রবিবার গ্রেপ্তার হয়েছেন হেকমত সিকদার।

ব্রেকিং নিউজঃ