আদি টাঙ্গাইল প্রবীণ কল্যাণ সমিতির মাভাবিপ্রবি ক্যাম্পাস পরিদর্শন

43

মাভাবিপ্রবি প্রতিনিধি ॥
টাঙ্গাইল শহরস্থ আদি টাঙ্গাইল প্রবীণ কল্যাণ সমিতি ও মসজিদ নুরের নেত্রীবৃন্দ মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার ও তাঁর স্মৃতি বিজরিত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করেছে। বৃহস্পতিবার (১২ মে) সকালে মওলানা ভাসানীর মাজারে দোয়া ও মোনাজাত শেষে তাঁরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করেন।
এসময় আদি টাঙ্গাইল প্রবীণ কল্যাণ সমিতির সভাপতি আব্দুল বাছেদ ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিয়া, আদি টাঙ্গাইল মসজিদ নুরের সভাপতি আবদুল মোমেন, সাধারণ সম্পাদক শামীম রেজা তালুকদার ও কোষাধ্যক্ষ রহমত উল্লাহ বাবলু, সাপ্তাহিক কালের স্বর পত্রিকার সহ-সম্পাদক সাইদুর রহমান সুইটসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আদি টাঙ্গাইল মসজিদ নুরের সভাপতি আলহাজ্ব আবদুল মোমেন বলেন, আমরা ষাটোর্ধ প্রবীণ ব্যাক্তিবর্গ মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার ও তাঁর নামে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ঘুরে দেখেছি, অনেক কিছু জেনেছি ও শিখেছি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু ও তাঁর বন্ধুদের যারা আমাদের দাওয়াত বা আমন্ত্রণ জানিয়ে প্রবীণ ব্যাক্তিদের প্রশান্তির সুযোগ করে দিয়েছে।

ব্রেকিং নিউজঃ