আটটি পৌর নির্বাচনের উপকরণ ভোট কেন্দ্রে প্রেরন করা হচ্ছে

88

pageস্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের আটটি পৌর নির্বাচনী এলাকার ভোট কেন্দ্রগুলোতে  নির্বাচনী উপকরণ পাঠানো হচ্ছে। আজ মঙ্গলবার সকাল থেকেই সংশ্লিষ্ঠ পৌর নির্বাচনের রির্টানিং কর্মকর্তার অফিস থেকে এ সকল উপকরণ ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও তাদের প্রতিনিধির কাছে হস্তান্তর করা হয়। পরে পুলিশি প্রহরায় উপকরণগুলো স্ব স্ব কর্মকর্তারা তাদের নিজ নিজ ভোট কেন্দ্রে নিয়ে যান।
এদিকে, নির্বাচনের সার্বিক পরিবেশ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন। সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলা প্রশাসক মাহবুব হোসেন জানান, নির্বাচন সুষ্ঠ ও শান্তিপুর্নভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে। নির্বাচনী এলাকায় চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ভোট কেন্দ্র ও  নির্বাচনী এলাকার পরিবেশ শান্তিপুর্ন রাখতে বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করবেন।
আটটি পৌর এলাকায় ৩৭জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করবেন। সভায় টাঙ্গাইল পৌর নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার হোসেন, বিজিবি, র‌্যাব ও পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ৩০ ডিসেম্বর টাঙ্গাইলের ৮টি পৌরসভায় মোট ২ লাখ ৯২ হাজার ৭জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করবেন। ৮টি পৌরসভায় মেয়র পদে ২৯জন, কাউন্সিলর পদে ২৬৫জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ব্রেকিং নিউজঃ