আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে টাঙ্গাইল বালক ও বালিকা উভয় দলই চ্যাম্পিয়ন

158

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল ক্রীড়া সংস্থা (অনুর্ধ্ব-১৯ বালক/বালিকা) উভয় দলই ভূঞাপুর ক্রীড়া সংস্থা (বালক অনুর্ধ্ব-১৯) ও গোপালপুর ক্রীড়া সংস্থা (বালিকা অনুর্ধ্ব-১৯) দলতে যথাক্রমে (৩৯-১৪) ও (৪১-১১) পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় বালিকা (অনুর্ধ্ব-১৯) বিভাগে ফাইনালে প্রথম ম্যাচে মুখোমুখি স্বাগতিক টাঙ্গাইল সদর ক্রীড়া সংস্থার গোপালপুর ক্রীড়া সংস্থার এবং বিকাল ৪টায় টাঙ্গাইল ক্রীড়া সংস্থা (বালক অনুর্ধ্ব-১৯) ফাইনালে মুখোমুখি হয় ভূঞাপুর উপজেলা ক্রীড়া সংস্থা (বালক অনুর্ধ্ব-১৯)।
খেলায় টাঙ্গাইল ক্রীড়া সংস্থা বালক বিভাগে ভূঞাপুর উপজেলা ক্রীড়া সংস্থা (৩৯-১৪) পয়েন্টে এবং টাঙ্গাইল ক্রীড়া সংস্থা বালিকা বিভাগে গোপালপুর ক্রীড়া সংস্থাকে (৪১-১১) পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. আতাউল গনি। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সরকার মোহাম্মদ কায়সার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদিব লুনা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, কাবাডি উপ-পরিষদের সাধারণ সম্পাদক তুহিনুর রহমান সেলিম।
খেলায় রেফারী ছিলেন আজগর আলী।
চারটি দলে যেসব খেলোয়াড় অংশগ্রহণ করেছে তারা হলো- টাঙ্গাইল উপজেলা ক্রীড়া সংস্থা বালক দল- রাকিব, শিপন, রাব্বি, শাকিল, হৃদয় হাসান, আব্দুল্লাহ, জাহিদ হাসান, সোহেল, মোমিন, বেল্লাল ও তালহা, কোচ- বিপ্লব দাস। ভূঞাপুর উপজেলা ক্রীড়া সংস্থা বালক দল- আলম, জহুরুল, ফজল, দীন ইসলাম, ইব্রাহিম, শাহীন, লাল মিয়া, সোহেল রানা, নাঈম, নাহিদ, সজীব, আসলাম, কামরুল, কোচ- সোহেল রানা।
টাঙ্গাইল উপজেলা ক্রীড়া সংস্থা বালিকা দল- শ্রাবনী, আমিনা, লাবনী, ইউশা, সাবিনা, স্বর্না, কনা, সুমাইয়া, ইলমা, সায়মা, তানজিলা ও দিয়া, কোচ- বিপ্লব দাস। গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থা দল- ইতি, জোসনা, বন্যা, তিনা, মাহফুজা, শীলা, রুকসানা, আমরিন, কোচ- লোকমান হোসেন।

 

 

 

ব্রেকিং নিউজঃ