Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

টাঙ্গাইল সদরে চেয়ারম্যান পদে মানিকের জনপ্রিয়তা

শেয়ার করুন

জাহিদ হাসান ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার পরপরই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে টাঙ্গাইল সদর উপজেলায় প্রার্থী নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। ইতিমধ্যেই আওয়ামী লীগের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন। নির্বাচনকে কেন্দ্র করে জনগন, গণমাধ্যম কর্মী ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকেই আগাম শুভেচ্ছা ও যোগাযোগ রক্ষা করে চলেছেন।
টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ ও উৎসব শেষ হতে না হতেই দ্বিতীয়বারের মতো দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগোচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ফেব্রুয়ারী মাসে তফসিল প্রকাশ করা হতে পারে। দেশের প্রায় ৫শ’ উপজেলায় নির্বাচন মার্চের মধ্যে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে।
উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার আগেই টাঙ্গাইলের সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে একাধিক মনোনয়ন প্রত্যাশী দলীয় নেতাদের নাম শোনা যাচ্ছে। এদের মধ্যে টাঙ্গাইল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফারুক হোসেন মানিকের নাম জনপ্রিয়তায় সর্বাধিক আলোচনায় উঠে এসেছে। উপজেলা নির্বাচনে তিনিই চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পাবেন এমনটি প্রত্যাশা করছেন সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা। ফারুক হোসেন মানিক প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকার আওয়ামী লীগ নেতাকর্মী ও জনসাধারনের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।
এদিকে বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসে ফারুক হোসেন মানিককে নিয়ে রীতিমত হই চৈই পড়েছে সদর উপজেলার দলীয় নেতাকর্মীদের মধ্যে। ফেসবুক স্ট্যাটাসে তারা উপজেলা পরিষদের আগামী চেয়ারম্যান হিসেবে ফারুক হোসেন মানিককে দেখতে চান। ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী লীগের সক্রিয় কর্মী থেকে নেতার পরিচিতি লাভ করেছেন। দূরদিনেও তিনি হাল ছাড়েননি, দল থেকে তিনি কখনো বিচ্যুত হননি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। এবার তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হবেন এমনটিই প্রত্যাশা তার সমর্থিত দলীয় নেতাকর্মীদের।
এ ব্যাপারে ফারুক হোসেন মানিক টিনিউজকে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে জনমানুষের যে সাড়া পাচ্ছি, তাতে দল যদি আমাকে প্রার্থী করে। তাহলে সহজেই জয়লাভ করতে পারব। ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে দলের রাজনীতিতে ভূমিকা রেখেছি। টাঙ্গাইল সদর উপজেলার জনগণ আমাকে এর আগেও বিপুল পরিমাণ ভোট দিয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বানিয়েছিল। আমি এবার শতভাগ আশাবাদি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে দল আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিবেন। আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারনের আহ্বানে আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা করি দলীয় নেতাকর্মী ও জনসমর্থনের কারণে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিবেন। জনগনের ভোটে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য। আশা করি দলীয় মনোনয়ন পেয়ে টাঙ্গাইল সদর উপজেলাবাসীর ভোটে আমি নির্বাচিত হবো।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ