ধনবাড়ীর পাইস্কা ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন

শেয়ার করুন

ধনবাড়ী সংবাদদাতা ॥
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ব্যালট পেপার ও প্রতীকের মাধ্যমে কাউন্সিলরদের ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে নেতা নির্বাচিত করা হয়। ওয়ার্ডের মোট ১৫০ জন কাউন্সিলরা ভোট দেন। তাদের ভোটে সভাপতি পদে হাফিজ ও সম্পাদক পদে মিজানুর জয়লাভ করেন।
২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে প্রার্থী ছিল ৩ জন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিল ৩ জন। কাউন্সিলরা বলছেন, জাতীয় নির্বাচনের মতো ভোট দিতে পারায় তারা আনন্দিত ও উচ্ছসিত। ভোট শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচনের সমন্বয়ক ও ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সাইফুল ইসলাম বেলাল ও রফিকুল ইসলাম বাবুল। তারা জানান, গণতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলরদের ভোটে সভাপতি পদে ৯২ ভোট পেয়ে হাফিজ সভাপতি এবং সম্পাদক পদে মিজানুর ৫২ ভোট পেয়ে সম্পাদক হয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ সম্পাদক মিলন, ছাত্রলীগ নেতা মশিউজ্জামান মিন্টু, ফাইদুল ইসলাম ফেরদৌস, কামরুল ইসলাম, আলমগীর হোসেন সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ