মির্জাপুরে বিএনপির ত্রাণ বিতরণ কার্যক্রম

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেছেন, মহামারী করোনা ভাইরাস থেকে একমাত্র আল্লাহই রক্ষা করতে পারেন। এজন্য আল্লাহকে ভরসা করতে হবে। তবে সরকারের মনে হয় আল্লাহর প্রতি ভরসা নেই। যদি তাই থাকতো তবে আওয়ামী লীগের সেক্রেটারী বলতে পারতো না আওয়ামী লীগ করোনার চেয়েও শক্তিশালী।
তিনি শুক্রবার (২২ মে) মির্জাপুর উপজেলা বিএনপির পক্ষ থেকে উপজেলার বহুরিয়া ইউনিয়নে দরিদ্র ও কর্মহীনদের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ পূর্ব সংক্ষিপ্ত এক আলোচনা সভায় এসব কথা বলেন।
তিনি করোনার সংক্রমন রোধে সরকারের নেয়া পদক্ষেপের সমালোচনা করে বলেন, সরকার শুরু থেকে যেভাবে পদক্ষেপ নেয়া প্রয়োজন ছিল তা নেয়নি। এজন্য দেশে করোনার আক্রমন বেড়েই চলছে। সরকার ইচ্ছামত দোকান খুলছে, আবার বন্ধ করছে। গার্মেন্ট খুলা রাখলেও মসজিদ বন্ধ করে দিয়েছিল। মসজিদে নামাজের সীমাবদ্ধতা দিয়ে মসজিদকে অবরুদ্ধ করেছিল। তিনি ঈদের মাঠে নামাজ না পড়তে দেয়া এবং মসজিদে নামাজ পড়ার সরকারি সিদ্ধান্তকে নিন্দা জানান।
শুক্রবার (২২ মে) বহুরিয়া ছাড়াও উপজেলার বাঁশতৈল ইউনিয়নে আরও ৫০০ দরিদ্র ও কর্মহীনদের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়। এর আগে উপজেলা বিএনপির পক্ষ থেকে উপজেলার আজগানা, বানাইল, মহেড়া, জামুর্কী ও ভাওড়া ইউনিয়নে ৫০০ জন করে ২ হাজার ৫০০ জন দরিদ্র ও কর্মহীনদের খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম ফরিদ, উপজেলা শ্রমিকদলের সভাপতি কুব্বত আলী মৃধা, যুবদলের সভাপতি গোলাম মোস্তফা ও ছাত্রদলের সভাপতি ফরিদ মিয়া উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ