বাসাইলে ঈদ সামগ্রী বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের বাসাইল সদর ইউনিয়নের রাশড়া গ্রামের সুচিন্তাশীল যুব সমাজ ও প্রবাসীদের উদ্যোগে ১৫০টি অসহায়  হত দরিদ্র কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও ৭জন ইমামকে লুঙ্গি উপহার দেওয়া হয়েছে। দেশের এই দুর্যোগকালীন মুহূর্তে মানবতার সেবায় এগিয়ে এসেছে রাশড়া সুচিন্তাশীল যুব সমাজ,  প্রবাসী ও চাকুরীজীবিরা । বৃহস্পতিবার (২১ মে) সকাল ১১ টায় উপজেলা সদর ইউনিয়নের রাশড়া গ্রামের হাজী মার্কেট সংলগ্নে অসহায় হত দরিদ্র কর্মহীন পড়া ১৫০ টি পরিবারের মধ্যে  পোলার  চাউল ১ কেজি, ডাল ১ কেজি,পেঁয়াজ ১কেজি, তেল ১ কেজি, আলু দেড় কেজি, চিনি ১ কেজি, লবণ ১ কেজি, দুধের প্যাকেট ২ কেজি, সেমাই ১ প্যাকেট, সেভেন অ্যাপ ১ লিটার, লেবু, সাবান  নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

রাশড়া গ্রামের সমাজসেবক হাজী আব্দুস ছামাদ মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক বীরমুক্তিযোদ্ধা বাছেদুল আলম চন্দন, রাশড়া গ্রামের ইউপি সদস্য বেল্লাল হোসেন, মিরিকপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলীনুর কবির,বিশিষ্ট সমাজসেবক লিয়াকত হোসেন,সমাজসেবক সাইফুল ইসলাম,ব্যবসায়ী আবু সাঈদ মিয়া,  সুচিন্তাশীল যুব সমাজের উপদেষ্টা হাশেম মিয়াসহ প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে সার্বিক সহযোগিতায় ছিলেন,  আতিকুর রহমানসহ রাশড়া সুচিন্তাশীল যুব সমাজ, প্রবাসী ও চাকুরীজীবিরা ।

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ