দেলদুয়ারে কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এক ইঞ্চি জমি ফাঁকা রাখা যাবেনা। সে লক্ষে টাঙ্গাইলের দেলদুয়ারে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও বিকাশের মাধ্যমে আর্থিক প্রনোদনা দেয়া হয়। বৃহস্পতিবার (২৫ জুন) বেলা ১২ টায় দেলদুয়ার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদের হল রুমে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে এ বীজ বিতরণ করা হয়।
দেলদুয়ার উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তারে সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠান উদ্ভধোন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান এস এম এহসানুল হক সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান দেওয়ান তাহমিনা হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, উপজেলা কৃষি অফিসার শোয়েব মাহমুদ ও অতিরিক্ত কৃষি অফিসার নিয়ন্তা বর্মন।
এসময় দেলদুয়ার ও আটিয়া ইউনিয়নের ৬৪ জন কৃষক কৃষানীকে বিনামূল্যে বিভিন্ন সবজির বীজ ও বিকাশের মাধ্যমে প্রত্যেকে ১ হাজার ৯৩৫ টাকা দেয়া হয়। পর্যায়ক্রমে সকল ইউনিয়নের কৃষকদের মাঝে বীজ ও টাকা বিতরণ করা হবে।
এসময় দেলদুয়ারে কর্মরত সকল উপ-সহকারি কৃষি অফিসাররা উপাস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ