Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

৩০ ডিসেম্বরের জন্য ৩০ বছর অপেক্ষা- জোয়াহেরুল ইসলাম এমপি

শেয়ার করুন

সখীপুর প্রতিনিধি ॥
সংসদ সদস্য হয়ে বাসাইল-সখীপুরবাসীর সেবা করা ও আজকের দিনটির জন্য (৩০ ডিসেম্বর) ৩০ বছর অপেক্ষা করেছেন জানিয়ে সদ্য নির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেন, বাসাইল-সখীপুর থেকে সকল অন্যায় ও দুর্নীতি দূর করে বাসাইল-সখীপুরকে নতুন আঙ্গিকে গড়ে তোলা হবে।
মঙ্গলবার (৮ জানুয়ারি) সকালে উপজেলার কালিয়া ঘোনারচালা উচ্চ বিদ্যালয় মাঠে কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত বিজয়ী প্রার্থী নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের স¦ংবর্ধনা ও নির্বাচনত্তোর কর্মী সমাবেশে এসব কথা বলেন।
কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস শাওনের সভাপতিত্বে এ সময় বক্ত্যব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, কালিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান হারেজ বিএসসি প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ