সোহেল হাজারী এমপি’র বিরুদ্ধে নৌকার বিপক্ষে কাজ করার অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে দলীয় প্রার্থীর বিপক্ষে আসন্ন ইউপি নির্বাচনে কাজ করার অভিযোগ উঠেছে।
তিনি দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী নিয়ে নির্বাচনে সরাসরি প্রচার-প্রচারনা চালাচ্ছেন।
সেই সাথে দলীয় প্রার্থীর বিজয়কে তার লালিত সন্ত্রাসী দ্বারা বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে বাঁধাগ্রস্থ করছেন।
বৃহস্পতিবার (১৯এপ্রিল) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন কালিহাতী উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার ও বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ছোরহাব আলী।
এ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে পারখী ইউনিয়ন পরিষদের ও মোঃ ছোরহাব আলী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রচার-প্রচারনা চালাচ্ছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামীলীগের সদস্য আরিফুর রহমান সিকদার, মোঃ কায়েম উদ্দিন ও বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর হোসেন সহ অন্যান্য নেতা-কর্মীরা।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জানান, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীক নিয়ে তারা দু’জনেই নির্বাচন করছেন। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাদের পক্ষে রয়েছেন।
কিন্তু কালিহাতী আসনের সংসদ সদস্য সোহেল হাজারী অজ্ঞাত কারণে বিরোধীতা করছেন। তিনি দলীয় প্রতীক নৌকার বিপক্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি সেলিম সিকদার কে বীরবাসিন্দা ইউনিয়নে ও পারখী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী তালুকদার কে পারখী ইউনিয়নের নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে প্রচার-প্রচারনা চালাচ্ছেন এবং দলীয় প্রার্থীর বিজয়কে বাঁধাগ্রস্থ করছেন।
শতবাঁধা সত্ত্বেও তাদের দলীয় প্রতীক নৌকার বিজয় নিশ্চিত বলে জানান তারা।
বিদ্রোহী প্রার্থী ও এমপির দলীয় বিরোধী কার্যক্রমের প্রতিবাদ করলে এমপির ক্ষমতা বলে স্থানীয় পুলিশ প্রশাসন ও তার সমর্থক দ্বারা বিভিন্ন প্রকার হয়রানী ও জীবন নাশের হুমকী দেয়া হচ্ছে।
এমনকি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা-কর্মী ও সমর্থকদের নৌকার বিদ্রোহী প্রার্থীদের ভোট প্রদানে নানা প্রকার লেন-দেন ও উৎসাহিত করা হচ্ছে বলেও তারা জানান।
সুষ্ঠ নির্বাচন ও ভোট প্রদান করতে পারবে কি না এই সংশয় রয়েছে ভোটাররা।
এ ব্যাপারে কালিহাতী আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট, আমি সব সময় দলীয় প্রতীক নৌকার পক্ষের আছি এবং থাকবো। দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন আমি তার পক্ষেই নৌকা প্রতীক নিয়ে কাজ করবো।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ