সখীপুরে ব্যবসায়ীর বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলা

শেয়ার করুন

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে লুৎফর রহমান (৩৮) নামের এক ইলেকট্রনিক্স ব্যবসায়ীর বিরুদ্ধে স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় বাড়ির পাশে একটি মসজিদে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির ডাকচিৎকারে আশপাশের লোকজন চলে এলে বখাটে লুৎফর দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি মীমাংসায় ওই রাত থেকেই মেয়েটির পরিবারকে চাপ দিতে থাকে লুৎফরের পরিবার।
পারিবারিকভাবে মীমাংসায় সন্তুষ্ট না হতে পেরে সোমবার (২১ জানুয়ারি) রাতে ওই ছাত্রীর মা বাদি হয়ে বখাটে লুৎফর রহমানকে আসামী করে সখীপুর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন। বখাটে লুৎফর রহমান উপজেলার কচুয়া ভূইয়াপাড়া গ্রামের মৃত শামসু হকের ছেলে এবং কচুয়া বাজারে রুমাইয়া ইলেকট্রনিক্স ব্যবসা প্রতিষ্ঠানের এক অংশের মালিক। ঘটনার পর থেকে মেয়েটি লজ্জায় বাড়ি থেকে বের হতে না পেরে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে। অন্যদিকে অভিযুক্ত লুৎফর রহমানও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে গা-ঢাকা দিয়েছে।
মেয়ের মা ও মামলার বাদি টিনিউজকে জানান, শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে বাড়ির পাশে একটি মসজিদে ধর্মসভা শুনতে গেলে লুৎফর তার মেয়ের গতিরোধ করে তাকে একশত টাকা হাতে দিয়ে গোপন জায়গায় টেনে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ঘটনাটি জানাজানি হয়ে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লুৎফর দৌড়ে পালিয়ে যায়। পরে তাৎক্ষনিক ওই রাতেই গ্রাম্যশালিসে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। তিনি আরও বলেন, পরিবারের সম্মানের কথা ভেবে ও গ্রামের মাতাব্বরদের অনুরোধে বিষয়টি মীমাংসার চেষ্টা হওয়ায় এবং মেয়ের বাবা প্রবাসে থাকার কারণে মামলা করার জন্য আমরা সঠিক সময়ে থানায় আসতে পারিনি। তিনি বখাটে লুৎফর রহমানের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
এদিকে অভিযুক্ত ব্যবসায়ী লুৎফর রহমানের মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ আমির হোসেন টিনিউজকে বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত লুৎফর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ