সখীপুরে প্রেমিকের বাড়িতে স্ত্রীর মর্যাদার দাবিতে তরুণীর অনশন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে গত দুই দিন অনশন শুরু করেছেন ঢাকার এক তরুণী। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর থেকে তিনি উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা চৌরাস্তা গ্রামের শামসুল হক মধু মিয়ার ছেলে মালয়েশিয়া প্রবাসী প্রেমিক আনোয়ার হোসেনের বাড়িতে এই অনশন শুরু করেন। এদিকে ওই তরুণীর বাড়িতে আগমন জেনে প্রেমিক আনোয়ার হোসেন গা ঢাকা দিয়েছে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেনের সঙ্গে ঢাকার যাত্রাবাড়ী এলাকার এক তরুণীর মুঠোফোনের মাধ্যমে প্রেম হয়। ওই তরুণী টিনিউজকে জানান, প্রেমের সূত্রে গত এক বছর আগে তারা কাবিন রেজিস্ট্রিমূলে বিয়েও করেন। তবে এ বিয়ে মুঠোফোনের মাধ্যমে হলেও গত (৩ সেপ্টেম্বর) প্রেমিক আনোয়ার হোসেন মালয়েশিয়া থেকে দেশে এসে কাজী অফিসে নিজে ওই কাবিনে স্বাক্ষর করেন। পরে ঢাকায় তাদের বাসায় ৫দিন অবস্থানের পর কিছু না বলেই উধাও হয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এ কারণে তিনি প্রেমিক আনোয়ারের গ্রামের বাড়িতে এসেছেন নিজের স্ত্রীর মর্যাদার দাবিতে। ওই তরুণী টিনিউজকে আরও বলেন, তার খোঁজে বাড়িতে আসায় আনোয়ারের স্ত্রী ও অন্যরা আমাকে ব্যাপক মারপিট করেছে।
এ বিষয়ে বহুরিয়া ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম টিনিউজকে বলেন, তিনি ওই বাড়িতে গিয়ে অনশনরত তরুণীর সঙ্গে কথা বলেছেন। সার্বিক বিষয়াদি তাকে ওই তরুণী অবগত করলেও প্রেমিক আনোয়ার হোসেন সড়ে পড়ায় কোনো সিদ্ধান্তের কথা এখনোও বলা যাচ্ছে না। এদিকে ওই তরুণী তার স্ত্রী’র দাবি প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত এখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ