সখীপুরে নববধূ রেখে পালানো সেই বর অবশেষে ফিরলেন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুরে বিয়ের একদিন পর আহসান হাবীব রোমান (৩০) নামের এক বর তার বউকে রেখে উধাও হওয়ার তিনদিন পর ফিরে এসেছেন। সোমবার (১০ জুন) রাতে তিনি বাড়িতে ফিরেছেন। তিনি উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামের মজিবর রহমানের ছেলে।
জানা যায়, এর আগে তিনি শনিবার (৮ জুন) ওই এলাকা থেকে উধাও হন। বাড়িতে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন রোমানের বাবা মজিবর রহমান। এদিকে ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় রবিবার (৯ জুন) দুপুরে তার পরিবারের পক্ষ থেকে সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
রোমানের বাবা মজিবর রহমান টিনিউজকে বলেন, সোমবার (১০ জুন) রাতে রোমান বাড়িতে ফিরেছে। কি কারণে সে পালিয়েছিল তা এখনও জানা যায়নি। ছেলের বউ আমাদের বাড়িতেই রয়েছে। রোমান বাড়িতে ফিরে আসার কারণে পরিবারের সবাই অনেক খুশি।
এ বিষয়ে বর আহসান হাবীব রোমান টিনিউজকে বলেন, আমি আমার নিজের ক্ষোভে, রাগে নিজ বাসা থেকে চলে গিয়েছিলাম। কিন্তু কি কারণে তার এই ক্ষোভ, তা তিনি গণমাধ্যমে বলতে চাননি।
উল্লেখ, ঈদের দুইদিন পর গত শুক্রবার (৭ জুন) উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে আহসান হাবীব রোমানের বিয়ে সম্পন্ন হয়। ওইদিনই কনেকে রোমানের বাড়িতে নিয়ে আসা হয়। পরের দিন শনিবার (৮ জুন) সকাল থেকে তিনি নিখোঁজ হন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ