সখীপুরে নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন লিজা

শেয়ার করুন

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে নতুন ইউএনও (উপজেলা নির্বাহী কর্মকর্তা) হিসেবে যোগদান করেছেন আসমাউল হুসনা লিজা। মুজিববর্ষে সখীপুর উপজেলায় যোগদানের পরই তিনি বাল্যবিয়ের হার শূন্যের কোঠায় নামিয়ে আনার প্রত্যাশা ব্যক্ত করেছেন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে সখীপুরে উপজেলা অফিসে প্রথম দিনেই এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি। পরিকল্পনা বাস্তবায়নে তিনি সকলের সহযোগিতাও কামনা করেন।
তিনি আরও বলেন, সরকারের নিয়মিত উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন ও মুজিব বর্ষে বাল্যবিয়ে শূন্যের কোঠায় নামিয়ে আনার পরিকল্পনা রয়েছে। এছাড়া শিশুদের মধ্যে পরিস্কার পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তোলা ও নৈতিক শিক্ষার প্রসারে বিদ্যালয়গুলোতে নীতির পাঠশালা গড়ে তোলার লক্ষ্যে কাজ করবো।
জানা যায়, সদ্য যোগদানকারী (ইউএনও) আসমাউল হুসনা লিজা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগ থেকে অনার্স মাস্টার্স শেষ করে ২৯তম বিসিএস-এর প্রশাসন ক্যাডারের সদস্য। এর আগে তিনি মানিকগঞ্জের ঘিওর, গাজীপুর ও কালিহাতী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) এবং মানিকগঞ্জ সদর উপজেলায় (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার বাসিন্দা।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ