সখীপুরে ঈদ সামগ্রী বিতরণ

শেয়ার করুন

সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে “সেইম মাইন্ড স্টুডেন্ট’স এসোসিয়েশন” এর সকল সদস্যদের পক্ষ হতে পৌরসভার গরিব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্র ও শনিবার (২২ ও ২৩ মে) সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে চলিশটি পরিবারের মাঝে উপহার সামগ্রী ও নগদ টাকা পৌঁছে দেন। এ উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, গুড়োদুধ, সাবান ও কালোজিরা চাল।

সংগঠনের সভাপতি ইঞ্জিঃ মোঃ আইয়ুব হাসান সুজন) টিনিউজকে বলেন, প্রতি বছর আমরা সবাই ২৮ শে রমযান দিয়ে ইফতার করি কিন্তু এ বার ইফতার না করে এর পরিবর্তে গবির, অসহায়দের পাশে দাঁড়িয়েছি ঈদের খাবার সামগ্রী নিয়ে। আমাদের সংগঠনের সদস্য আন্তজার্তিক পর্যায়ে রাষ্ট্রীয় পুরস্কার ও অন্যান্য সফলতা অর্জন করে ঘরে আনেন সখীপুর থানা সদর মাদ্রাসার এই সংগঠন। এই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা ছড়িয়ে ছিটিয়ে আছে সারা দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয় সহ সব বিশ্ববিদ্যালয়ে। টিনিউজের মাধ্যমে সকলকেই ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।
আল্লাহ আমাদের যেন তাড়াতাড়ি আগের সুস্থ অবস্থায় ফিরিয়ে আনেন। এসময় সংগঠনের সভাপতি ইঞ্জিঃ মোঃ আইয়ুব হাসান (সুজন) ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল রানা সহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ