সখীপুরে অসহায় দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

শেয়ার করুন

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে অসহায় গরিব-দুস্থদের মাঝে ঢেউটিন ও নির্মাণ খরচ বাবদ চেক বিতরণ করা হয়েছে। রোববার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বরাদ্দকৃত উপজেলার বিভিন্ন গ্রামের ৯৩ জন উপকারভোগীর মাঝে ৯৮ বান্ডিল ঢেউটিন ও ২ লাখ ৭৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আমিনুর রহমানের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য এড. জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক তুলে দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক শওকত সিকদার, সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা, সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক এনামুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এরশাদুল আলম, কালিয়া ইউপি চেয়ারম্যান কামরুল হাসান, বিআরডিবি চেয়ারম্যান কে.বি.এম রুহুল আমিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এম.এ সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে রোববার (১৩ অক্টোবর) সকালে আন্তর্জাতিক দুর্যোগ ও প্রশমন দিবস উদযাপন এবং বাল্য বিবাহ নিরোধ দিবস উপলক্ষে পৃথক শোভাযাত্রা, র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ