শেষ সময়ে নাগরপুরে জমে উঠেছে সিএনজি শ্রমিক নির্বাচন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
টাঙ্গাইলের নাগরপুরে শেষ সময়ে জমে উঠেছে অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন। আগামী (২৮ ফেব্রুয়ারী) টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই শেষ মুহুর্তে প্রার্থীদের শুরু হয়েছে জমজমাট প্রচার ও প্রচারনা। প্রার্থীদের পোষ্টার, ব্যানার, ফেষ্টুনে গোটা উপজেলা ছেয়ে গেছে।
সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ প্রতীক নিয়ে ভোটারদের দাঁেড় দাঁেড় ভোট প্রার্থনা করছে। উপজেলার বিভিন্ন হাট বাজারে চা দোকানে ও সিএনজি ষ্টেশনগুলোতে চলছে নির্বাচনী আলোচনা। শ্রমিক নির্বাচনকে ঘিড়ে বিভিন্ন রাজনৈতিক দলে চলছে হিসাব নিকাশ। সুধী মহলেও কৌতুহলের কমতি নেই। এবার টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখায় মোট ভোটার ৯৩৯ জন। এবারের শ্রমিক নির্বাচনে সভাপতি প্রার্থী ৩ জন, সাধারণ সম্পাদক প্রার্থী ৪ জনসহ মোট ৪৭ জন বিভিন্ন পদে লড়ছে। সভাপতি প্রার্থী হলেন সাইদুর রহমান সোহাগ, রফি আহম্মেদ রফিক, আক্তারুজ্জান পলাশ। সাধারণ সম্পাদক প্রার্থী হলেন- তারা মিয়া, বাদশা মিয়া, ঠান্ডু মিয়া ও শাহিনুর রহমান শাহিন।
সাইদুর রহমান সোহাগ টিনিউজকে বলেন, একটা সময় যখন শ্রমিকদের পাশে কেউ ছিল না। তখন আমি শ্রমিকদের কল্যানে কাজ করেছি এবং সুখে দুখে তাদের পাশে থেকেছি। দীর্ঘদিন পর নির্বাচনের ব্যবস্থা করেছি তাই শ্রমিকরা আমাকেই বিজয়ী করবে। রফি আহাম্মেদ রফিক টিনিউজকে বলেন, আমি প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম এবং তিল তিল করে নাগরপুরে এ সংগঠন দাঁড় করিয়েছি। তাই শ্রমিকরা আমাকেই ভোট দিয়ে আবার সভাপতি নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দিবেন। আক্তারুজ্জামান পলাশ টিনিউজকে বলেন, পূর্বে আমি সভাপতি ছিলাম। তখন শ্রমিকদের জন্য অনেক কাজ করছি। তাই তারা আমার কাজের মূল্যায়ন করে এবারের নির্বাচনে শ্রমিকরা আমাকেই ভোট দিবেন।
টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার আমিনুর রহমান আমিন টিনিউজকে জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভোট গ্রহণ করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ