টাঙ্গাইলে র‌্যাব ১২০ পিস ইয়াবাসহ সোহেল রানাকে গ্রেফতার করেছে

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল র‌্যাব একজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার ও ১২০ পিস ইয়াবা উদ্ধার করেছে। সোমবার (১৮ জুন) সকালে ধনবাড়ী উপজেলার কামদেব বাড়ী এলাকার পিতা- আব্দুল মজিদের ছেলে ইয়াবা ব্যবসায়ী সোহেল রানাকে (৩২) গ্রেফতার করে।
জানা যায়, র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলামের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাবনা বাইপাস এলাকায় নারায়নগঞ্জ সুপার মার্কেটের সুরমা এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী সোহেল রানাকে ১২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী সোহেল রানা র‌্যাবকে জানায়, টাঙ্গাইল জেলা শহরসহ আশপাশের এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করতো।
র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম টিনিউজকে জানান, র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজী, মাদক, অস্ত্র ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দুঃষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভুমিকা পালন করে আসছে। এ ব্যাপারে র‌্যাব-১২ এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষণিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এছাড়াও র‌্যাব তার নিজস্ব এলাকার অভিযান কার্যক্রম জোরদার করার মাধ্যমে খুন, অপহরণ, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজী, মাদক, অস্ত্র ও চোরাচালানসহ ইত্যাদি অপরাধ রোধে ব্যাপক সফলতা অর্জন করেছে।
র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। জেলার আইনশৃঙ্খলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ