রহিঙ্গা ইস্যুতে সরকার আন্তর্জাতিক সমর্থন আদায়ে ব্যর্থ হয়েছে- ড. মঈন খান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. মঈন খান বলেছেন, রহিঙ্গা ইস্যুতে সরকার আন্তর্জাতিক সমর্থন আদায়ে ব্যর্থ হয়েছে। আমাদের দাবি নতুন করে কুটনৈতিক কার্যক্রম চালিয়ে বার্মিজ সরকারে উপর চাপ সৃষ্টি করে প্রত্যেকটি রহিঙ্গাকে তাদের বাড়ি ঘরে ফেরৎ পাঠাতে হবে।
তিনি বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার দূর্গা পুজা মন্ডপ পরিদর্শনের পূর্বে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।
ড. মঈন খান আরও বলেন, শুধু বিএনপি নয় দেশবাসীরও দাবি যারা বিপদে পড়ে জীবনের ঝুকি নিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে তাদের আশ্রয় দিতে হবে। তাদের খাওয়ার ব্যবস্থা করতে হবে। এটা একটি ইমার্জেন্সি প্রিয়ড এবং জাতিসংঘের সহযোগিতায় আমাদের সেটা করতে হবে বলে তিনি উল্লেখ করেন।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, সম্পাদক জুলহাস মিয়া, জেলা বিএনপির সাবেক নেতা ফিরোজ হায়দার খান, ইঞ্জিনিয়ার মৃধা নজরুল ইসলাম খান প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ