যুবলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন একাব্বর হোসেন এমপি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুরঃ
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে তা জনগণের সামনে তুলে তুলে ধরতে হবে। আর এই কাজে যুবলীগের নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে। সাধারণ মানুষের সামনে সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিকভাবে তুলে ধরতে পারলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় অর্জন অনেক সহজ হবে বলে। এক্ষেত্রে তিনি যুবলীগের নেতাকর্মীদের ফেসবুকের মাধ্যমেও উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার আহবান জানান।
শনিবার (১৮ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, ত্রান সম্পাদক সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম. আবিদ হোসেন শান্ত, পৌর যুবলীগের সভাপতি হিরা মিয়াসহ উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি সম্পাদকসহ সকল পর্যায়ের নেতাকর্মী ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে এমপি একাব্বর হোসেন যুবলীগের নেতাকর্মীদের নিয়ে মধ্যহ্নভোজে মিলিত হন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ