যার যার অবস্থান থেকে জঙ্গি ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে …ডিআইজি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন পিপিএম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নে মাদক ও জঙ্গী বাঁধা হয়ে দাড়িয়েছে। যার যার অবস্থান থেকে জঙ্গী ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। কারও একার পক্ষে মাদক ও জঙ্গি নির্মূল করা সম্ভব নয়। প্রত্যেকের অবস্থান থেকে মাদক ও জঙ্গি বিরোধী বক্তব্য দিতে হবে। তাহলে আমাদের দেশ আরও এগিয়ে যাবে।
রবিবার (২৯জুলাই) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে মাদক ও জঙ্গি বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসেন খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনিছুর রহমান, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম। অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামানের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন বাসাইল পৌরসভার মেয়র মো. আব্দুল রহিম আহমেদ, গোপালপুরের উপজেলা চেয়ারম্যান ইউনুছ তালুকদার ঠান্ডু, ভূঞাপুরের উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, আইনজীবি হোসনে আরা আহমেদ বেবী, মাওলানা নুর উদ্দিন জামেলী, নাগরপুর কমিউনিটি পুলিশিং সদস্য সচিব সোজায়েত হোসেন, ধনবাড়ী পুলিশিং এর সভাপতি সামসুল হুদা প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ