মুসলিম রেনেসাঁর কাছে ১৩-০ গোলে রুপালী অতীত বিধ্বস্থ

শেয়ার করুন

মোজাম্মেল হকঃ মুসলিম রেনেসাঁর রফিক ও ডালিমের হ্যাটট্রিকে ১৩-০ গোলে উড়ে গেল রুপালী অতীত ক্লাব । রবিবার (২৩সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের “খ” গ্রুপের খেলায় মুসলিম রেনেসাঁ ক্লাব ছন্দময় ফুটবল খেলে বিশাল ব্যবধানে জয়লাভ করে। খেলায় ৪মিনিটে মিডফিল্ডার প্রবেশ বর্মন চমৎকার রুপালী অতীত ক্লাবের ডিবক্সে বাইরে থেকে দূরপাল্লা শটে গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। গোল খেয়ে রুপালী অতীত আরো ছন্ন ছাড়া খেলা খেলতে থাকে। এই সুযোগে মুসলিম রেনেসাঁ পুরো খেলায় প্রাধান্য বিস্তার করে একের পর এক গোল দিতে থাকে। প্রথমার্ধেই মুসলিম রেনেসাঁ (৫-০) গোলে এগিয়ে যায় । খেলার ৫ ও ১৪ মিনিটে রবিন ২টি, ১০ ও ৩০ মিনিটে খাইরুল ও ডালিম গোল করে। দ্বিতীয়ার্ধের রুপালী অতীত একটু প্রতিরোধ করে খেলতে থাকে। কিন্তু ৪৪ মিনিটের সময় মুসলিম রেনেসাঁর খাইরুল তার দ্বিতীয় গোল করে। খেলার ৫২, ৫৪ ও ৬১ মিনিটে মুসলিম রেনেসাঁর রফিক ৩টি গোল করে হ্যাটট্রিক করে। একই দলের ডালিম ৫৯ ও ৬১ মিনিটে আরো ২টি গোল করে তার হ্যাটট্রিক পূরন করে। এছাড়া ৫৭ ও ৭২ মিনিটে ইকবাল ও মুন্না আরো ২টি গোল করে।
মুসলিম রেনেসাঁ ক্লাবঃ ইসলাম, বিল্টু(অধিনায়ক), রোমান, বসন্ত/ শান্ত, মুন্না, ডালিম, প্রবেশ বর্মন, রফিক, ইকবাল, রবিন/গিয়াস ও খাইরুল/সুজন।
রুপালী অতীত ক্লাবঃ ইয়াকুব আলী, নবুয়াত হোসাইন, বাদল, জহিরুল, বিপ্লব, নিশাত, আল আমিন, মনির/তপু, কাওছার/বুলবুল, রায়হান ও আতিক/জাহাঙ্গীর।
রেফারীঃ নজরুল ইসলাম, সহকারী রেফারীঃ আফজাল হোসেন রতন ও জামিল হোসেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ