মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্ট সভা

শেয়ার করুন

স্পোর্টর্স রিপোর্টার ॥
মুজিব বর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে এবং ওয়ালটনের সহযোগিতায় মুজিব বর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে প্রস্তুতি সভা মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত হয়।
দ্বিতীয়বারের মতো আয়োজন করা ও মার্চের প্রথম সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টের প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, যুগ্ম-সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ইফতেখারুল অনুপম, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, ক্রীড়া সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক খন্দকার মাসুদুল আলম, দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ।
সভায় মুজিব বর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনার জন্য প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলমকে আহবায়ক ও যুগ্ম-সম্পাদক ইফতেখারুল অনুপমকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়। সভায় আলোচনার সর্বসমত্তিক্রমে সিদ্ধান্ত হয়- টুর্নামেন্টের সকল খেলা টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে টুর্নামেন্ট শুরু করা, অংশগ্রহণকারী প্রতিটি উপজেলা প্রেসক্লাব দলগুলোর প্রস্তুতি নেয়া, প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্য ছাড়া বাহিরের কেউ টুর্নামেন্টে অংশগ্রহণ না করাসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।
প্রস্তুতি সভায় টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা প্রেসক্লাবের প্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন- সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল, দেলদুয়ার প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক অপু তালুকদার শিপলু, বাসাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রমানিক, মধুপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ এসএম শহীদ, গোপালপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিধান চন্দ্র রায়, কালিহাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দাস পবিত্র, ঘাটাইল প্রেসক্লাবের সদস্য আতিকুর রহমান আতিক।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ