মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ॥ আহত ৩ জন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে লেগুনা ও কাভার্ড ভ্যান সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩ জন। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের গোড়াই অংশের জুই-যুথী পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয়। নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
নিহতরা হলো- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গোবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই এলাকার অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭), রংপুর জেলার রাশেদা বেগম। এ ঘটনায় আহতরা হলো- হেলেনা বেগম, পারভীন আক্তার ও রেজিয়া বেগম। তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের স্বজন ও গোড়াই হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে মির্জাপুর উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা জুই যুথী পাম্পে জ্বালানি নিতে ঢোকার সময় পেছন থেকে অজ্ঞাত একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।
গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান টিনিউজকে জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাত কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ