মির্জাপুরে সহসভাপতি উজ্জলকে অবাঞ্চিত ঘোষণা থেকে সড়ে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবক লীগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির (ইউসিসিএ) সহসভাপতি ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ফেডারেশনের ভাইস চেয়ারম্যান বিপ্লব মাহমুদ উজ্জলকে অবাঞ্চিত ঘোষণা দেয়ার তিনদিনের মাথায় সেখান থেকে সড়ে দাঁড়িয়েছে মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।
গত বৃহস্পতিবার (১২ এপ্রিল) সংগঠনের প্যাডে বিপ্লব মাহমুদ উজ্জলকে মির্জাপুরে অবাঞ্চিত ঘোষণা করে মির্জাপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের সঙ্গে অসৌজন্যমূলক আচরনের অভিযোগে তাকে অবাঞ্চিত ঘোষণা করেন তারা। ঘোষণায় উল্লেখ করে বলা হয়, উপজেলার যেখানেই বিপ্লব মাহমুদ উজ্জলকে দেখা যাবে সেখানেই সংগঠনের নেতাকর্মীরা প্রতিহত করবে।
এদিকে অবাঞ্চিত ঘোষণা দেয়ার তিনদিন পর এ সিদ্ধান্ত থেকে সড়ে দাঁড়ানোর বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ টিনিউজকে বলেন, দুইজনই দলের নেতা। তাদের মধ্যে যে ভুল বোঝাবোঝির ঘটনা ঘটেছে আশা করছি শীঘ্রই দলের হাইকমান্ড বিষয়টির সম্মানজনক মীমাংসা দিবেন। মীমাংসার স্বার্থেই ঘোষণা থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে প্রার্থী হওয়াকে কেন্দ্র করে সমিতির বর্তমান সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ ও সহ-সভাপতি বিপ্লব মাহমুদ উজ্জ্বলের মধ্যে গত সোমবার (৯ এপ্রিল) সকালে হাতাহাতির ঘটনা ঘটে। আগামী (১২ মে) মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিডেটের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।
ভাইস চেয়ারম্যান বিপ্লব মাহমুদ ঘটনার পর থেকে অভিযোগ করে বলে আসছেন আসন্ন নির্বাচনে সমিতির সভাপতি পদে যাতে তিনি প্রার্থী হতে না পারেন সেজন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। অবশ্য এ অভিযোগ অস্বীকার করে সমিতির সভাপতি মীর শরীফ মাহমুদ অভিযোগ অস্বীকার করে বলছেন, মির্জাপুর বাজারে সমিতির একটি টিনশেড ঘর বিক্রি করে উজ্জ্বল পঞ্চাশ হাজার টাকা আত্মসাৎ করেছেন। এই টাকার বিষয়ে কথা বলায় সে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরন করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ