মির্জাপুরে শিক্ষক শিক্ষার্থী ও কর্মচারীদের মানববন্ধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার,মির্জপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যালয়ের অফিস সহকারী শান্তিব্রত সরকারের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন করেছে ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা। স্থানীয় উদয় এনজিও নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ করেন তারা। বৃহস্পতিবার (২০সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয়ের সামনের রাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন হয়।
জানা গেছে, ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের অফিস সহাকারী ভাগজান গ্রামের শান্তিব্রত সরকারের নামে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানী করছে উদয় ইউএনও’র নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র। এই মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানীর প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক প্রতিনিধি ও কর্মচারী দুপুর ১২টা থেকে একটা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন করে। মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন দেওয়ান, সহকারী শিক্ষক ফজলুর রহমান অভিভাবক সদস্য প্রতুল সরকার, বিদ্যালয়ের শিক্ষার্থী উপমা দাস ও অনজিৎ তরফদার প্রমুখ। বক্তরা অভিলম্বে অফিস সহকারী শান্তিব্রত সরকারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
উদয় এনজিও নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র ভাতগ্রাম এলাকার প্রকাশ চন্দ্র তরফদার ও রণজিৎ কুমার খাঁ সহ নিরীহ লোকজনে নামে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে বলে তারা জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ