মির্জাপুরে মা সমাবেশ

শেয়ার করুন

স্টাফ রিপোটার, মির্জাপুরঃ

টাঙ্গাইলের মির্জাপুরে গর্ভবতী মায়ের গর্ভকালীন চেকআপ, কাউন্সিলিং ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) উপজেলার উয়ার্শী ইউনিয়ন মিলনায়তনে এ সমাবেশ হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে এবং পার্টনার্স ইন হেলথ এন্ড ডেভলপমেন্ট (পিএইচডি)’র সহযোগিতায় এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

উয়ার্শী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিমা খানম মিষ্টুর  সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাত, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শহীদুল ইসলাম, মেডিকেল অফিসার বাবুল আক্তার, পিএইচডির ডেপুটি জেলা কো-অডিনেটর আরিফুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ হুমায়ূন কবীর, পরিবার পরিকল্পনা পরিদর্শক তাপস মজুমদার পরিবার পরিকল্পনা পরিদর্শিকা জেবু আক্তার, ইউএফ আব্দুস সামাদ প্রমুখ।

দিনব্যাপী এ সমাবেশে উয়ার্শী  ইউনিয়নের ৫৬ জন গর্ভবতী মায়ের গর্ভকালীন চেকআপ, কাউন্সিলিং, বিনামূল্যে রক্তের হিমোগ্লোবিন ও গ্রুপ নির্ণয়, সুগার পরীক্ষা, এবং আয়রন ও ক্যালসিয়াম ও বি-কমপ্লেক্স টেবলেট প্রদান করা হয়। এছাড়া ৩১ জন সচেতন রক্তদাতার রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ