মির্জাপুরে বাস থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা এলাকায় যাত্রীবাহী বাসে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- কুড়িগ্রাম জেলার কালিয়া আংগারচর গ্রামের আব্দুল লতিফের ছেলে আনোয়ার (৪৫), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার লেহেম্বা গ্রামের সোবাহান মিয়ার ছেলে সালাম উদ্দিন (২২) ও একই জেলার হরিপুর উপজেলার টেংরিয়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে ফয়সাল মিয়া (১৯)।
এ ব্যাপারে দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম টিনিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১ অক্টোবর) রাত পৌনে ১০ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় চেকপোস্ট বসিয়ে নাবিলা পরিবহন নামক যাত্রীবাহী বাস থেকে ৬০০ পিস ইয়াবাসহ ১ জন এবং অপরদিকে একই রাতে আরও একটি বাসে তল্লাশি চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
মির্জাপুর থানার (ওসি) সায়েদুর রহমান টিনিউজকে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে বুধবার (২ অক্টোবর) দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ