মির্জাপুরে ফেন্সিডিলসহ তিনজন গ্রেপ্তার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার,মির্জাপুর: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের দেওহাটা এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো লালমনিরহাটের হাতিবান্দা উপজেলার সিংঘিমাড়ী গ্রামের নবিন উদ্দিনের ছেলে আশিদুল ইসলাম (৩৩), বেলাল হোসেনের ছেলে খায়রুল ইসলাম (৩৫) ও গাইবান্ধার কোপতলা গ্রামের নুরুজ্জামানের ছেলে রফিকুল ইসলাম (৩০)।
পুলিশ জানায়, উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহন (ঢাকা-মেট্রো-ব- ১৪-৭৫১০) যাত্রীবাহী বাসটি রবিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে মহাসড়কের দেওহাটা নামকস্থানে পৌছালে উপপরিদর্শক রফিকুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বাসটি তল্লাসী চালায়। এ সময় ওই তিনজনের কাছে থাকা ব্যাগ থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং তাদের গ্রেপ্তার করেন।
গত ১৬ সেপ্টেম্বর মহাসড়কের ওই স্থানে যাত্রীবাহী হাবিব পরিবহনের একটি বাসে তল্লাসী চালিয়ে উপপরিদর্শক রফিকুল ইসলাম ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।
দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) মো. রফিকুল ইসলাম বলেন, ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ