মির্জাপুরে পুলিশ সোর্স আল আমিন দুই দিনের রিমান্ডে

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর থানার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির পুলিশের সোর্স আল আমিনকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১ ডিসেম্বর) তাকে টাঙ্গাইলের সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন মাহাবুবার আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করলে আদলত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানিয়েছেন।
শনিবার (৩০ নভেম্বর) দুপুরে মির্জাপুর উপজেলার বেলতৈল এলাক থেকে সোর্স আল আমিনকে গ্রেপ্তার করে সখীপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আল আমিন মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া গ্রামের আজাহার আলীর ছেলে। তবে এ ঘটনায় জড়িত কনস্টেবল হালিম ও তোজাম্মেল হককে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় সখীপুর উপজেলার ইয়াবা দিয়ে ফাঁসানোর সময় ভাতকুড়াচালা গ্রামে গণধোলাইয়ের শিকার হন মির্জাপুর থানার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির পাঁচ সদস্য ও দুই সোর্স। ঘটনার পর দুই পুলিশ কনস্টেবল এক সোর্স ও পালিয়ে যেতে সক্ষম হন।
এদিকে বাঁশতৈল (এএসআই) রিয়াজুল ইসলাম, দুই কনস্টেবল রাসেলুজ্জামান ও গোপাল সাহা এবং সোর্স হাসানকে দুইদিনের রিমান্ড শেষে রোববার (১ ডিসেম্বর) টাঙ্গাইলের সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন মাহাবুবার আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ