মির্জাপুরে দুর্বৃত্তের দেয়া আগুনে পোড়া বাড়ি পরিদর্শনে ডিসি ও এসপি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার,মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যায়া স্বপ্না সরকারের ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপার। শুক্রবার (২৩ আহষ্ট) দুপুরে উপজেলা সদরের পাহাড়পুর গ্রামে গিয়ে জেলা প্রশাসক শহিদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ক্ষতিগ্রস্থ পরিবারটিকে প্রশাসনের পক্ষ থেকে ছয় বান্ডেল টিন ও নগদ ৪০ হাজার প্রদান করেন। এসময় মির্জাপুরের ইউএনও আব্দুল মালেক, সহকারী কমিমনার (ভূমি) মো. মইনুল হক ও মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর আলী আজম খান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বুধবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা মির্জাপুর উপজেলা সদরের পাহাড়পুর গ্রামের অতিদরিদ্র স্বপ্না সরকারের বসত ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এতে স্বপ্না সরকারের বসতঘরসহ ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে স্বপ্না সরকার মির্জাপুর থানায় একটি অভিযোগ দেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো শহিদুল ইসলাম বলেন, বিষয়টি জানার আমরা ঘটনাস্থল পরিদশন করলাম।ক্ষতিগ্রস্থ পরিবারটি প্রশাসনের পক্ষ থেকে ঘর নির্মাণের জন্য তাৎক্ষনিক নগদ অর্থ ও ডেউটিন সহায়তা প্রদান করা হয়েছে। বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা।থানায় মামলা হয়েছে।তদন্ত সাপেক্ষে প্রয়োজনী আইনগত ব্যবস্থা নেয়া হবে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ