মির্জাপুরে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ অনুষ্ঠিত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুরে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) বিকেলে গোড়াইল ও চাকলেশ্বর গ্রামের উদ্যোগে বংশাই নদীর গোড়াইল এলাকায় এই নৌকা বাইচ প্রতিযোগীতার আয়োজন করে। মির্জাপুর সদরসহ আশপাশের গ্রাম থেকে ৮টি নৌকা এই নৌকা বাইচ প্রতিযোগীতায় অংশ নেয়। দুই গ্রুপে অনুষ্ঠিত এই প্রতিযোগীতায় উপজেলার ফতেপুর ইউনিয়নের পারদিঘী একতা যুব সংঘ এবং বহুরিয়া ইউনিয়নের বুধিরপাড়া একতা সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।
প্রতিযোগীতা শেষে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে দুটি ফ্রিজ এবং বিজিতদের মধ্যে ৬টি এলইডি টেলিভিশন বিতরণ করেন। ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এডভোকেট শহিদুর রহান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার এসআই খোকন কুমার সাহা, এসআই মিজান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ভিপি আবু সাঈদ শিকদার, মুক্তিযোদ্ধা সাহাদত হোসেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শিকদার, ভাতগ্রাম ইউপির সাবেক সদস্য শহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ দেখতে দুপুর থেকেই নদীর দুই পাড়ে প্রাই দুই কিলোমিটার এলাকা জুড়ে বিপুল সংখ্যক লোক সমাগম ঘটে। এছাড়া বিভিন্ন এলাকা থেকে ছোট-বড় নৌকা যোগেও বিপুল সংখ্যক লোকজন উপস্থিত হয়ে নৌকা বাইচ উপভোগ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ