Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মির্জাপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৯ মে) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা সাটিয়াচড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামের রাজিব মিয়ার ছেলে মনির হোসেন (২৮), শ্রীহরিপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে আবু হানিফ (২৮) ও পাইকপাড়া গ্রামের আবু সাইদ মীরের ছেলে হাবিব মীর (২৫)। এ সময় তাদের কাছ থেকে দা ও চাকু উদ্ধার করে পুলিশ।
পুুলিশ টিনিউজকে জানায়, একদল ডাকাত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা সাটিয়াচড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহযোগিতায় ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়।
এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক টিনিউজকে বলেন, এ ব্যাপারে রোববার (১৯ মে) বিকেলে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২০ মে) গ্রেফতারকৃতদের টাঙ্গাইল আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ