Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মির্জাপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদস্যদের সমাবেশ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার,মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদস্যদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮নেভেম্বর) সকালে মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর টাঙ্গাইল জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলাম পিএএম।

এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী টাঙ্গাইল জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ নুরুজ্জামান, মির্জাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রায়হান কবীর প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি মো. মইনুল ইসলাম পিএএম তার বক্তৃতায় বলেন, বিগত সময়ের মতো আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সততা, সাহসিকতা, শৃঙ্খলা ও নিষ্ঠার সঙ্গে বাহিনীর সদস্যদেরস দায়িত্ব পালনে ভূমিকা রাখার আহবান জানান।সমাবেশে একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের প্রায় ৫শতাধিক সদস্য অংশ নেয়। পরে প্রধান অতিথি গুরুত্বপূর্ন দায়িত্ব পালনের জন্য বাহিনীর তিনজন ইউনিয়ন কমান্ডারকে পুরস্কৃত করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ