মির্জাপুরে অস্ত্রসহ ডাকাত দলের ১০ সদস্য আটক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে অভিযান চালিয়ে ডাকাত দলের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু সংযোগ রেলসড়কের মির্জাপুর স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মামলা করে সাতদিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।
আটকরা হলো- মির্জাপুর পৌর এলাকার পোষ্টকামুরী সওদাগড় পাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সীমান্ত, দেলোয়ার হোসেনের ছেলে বেল্লাল হোসেন, আব্দুর রউফের ছেলে অনিক, কিতাব আলীর ছেলে আমির খান, দেলবরের ছেলে জনি, হালিমের ছেলে রবিন, রহিমের ছেলে গিয়াস, জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের বুদ্দু খানের ছেলে বুলবুল খান, রাশেদ মিয়ার ছেলে রবিন ও ভুঞাপুর উপজেলার তোতা মিয়ার ছেলে এরশাদ।
পুলিশ টিনিউজকে জানায়, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে একদল ডাকাত মির্জাপুর রেলস্টেশন এলাকায় ট্রেনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মির্জাপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশ ডাকাত দলের ১০ সদস্যকে আটক এবং তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও প্লাস্টিকের রশি উদ্ধার করে।
এ বিষয়ে মির্জাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক সাদেকুর রহমান টিনিউজকে জানান, আটককৃতরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার বিভিন্নস্থানে বস্তা ফেলে যানবাহন থামিয়ে ডাকাতি করে থাকে। এছাড়া মির্জাপুর রেলস্টেশনে থেমে থাকা ট্রেনের যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ