মির্জাপুরের ছয় ইউপি চেয়ারম্যান ও ৭১ সদস্যের শপথ

শেয়ার করুন

মির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুরে ছয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৪মে) ছয়জন চেয়ারম্যান, ৫৪ জন সাধারণ ওয়ার্ডের সদস্য ও ১৭ জন সংরক্ষিত নারী সদস্যেরা শপথ গ্রহন করেন। সকালে টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক খান মো. নূরুল আমিন চেয়ারম্যানদের ও দুপুরে মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন নির্বাচিত সদস্যদের শপথ পড়ান।
গত ১৭ এপ্রিল মির্জাপুর উপজেলার আজগানা, লতিফপুর, তরফপুর, ফতেপুর, বহুরিয়া ও ভাওড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচিত চেয়ারম্যানরা হলেন আজগানা ইউনিয়নে রফিকুল ইসলাম শিকদার, লতিফপুরে মো. জাকির হোসেন, তরফপুরে সাইদ আনোয়ার, ফতেপুরে হাজী আব্দুর রউফ, ভাওড়া ইউনিয়নে আমজাদ হোসেন এবং বহুরিয়া ইউনিয়নে আব্দুস সামাদ। এছাড়া ছয় ইউনিয়নের সাধারণ ওয়ার্ডে ৫৪ জন ও সংরক্ষিত নারী আসনে ১৭ জন সদস্য নির্বাচিত হন।
তরফপুর ইউনিয়নে ১নং সংরক্ষিত নারী আসনে দুই প্রার্থী সমান সমান ভোট হওয়ায় সেখানে গত ২৩ মে পুণঃ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ওই প্রার্থীর শপথ হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ