মালয়েশিয়ায় নিহত ধনবাড়ীর ২ যুবকের দাফন সম্পন্ন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার দুই যুবক মাইনুল ইসলাম (৩২) ও মোহাম্মদ আলীর (২৭) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১২ জুলাই) বাদ জু’মা নিহতদের নিজ নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এর আগে শুক্রবার (১২ জুলাই) সকাল ১০টার দিকে তাদের মৃতদেহ গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম। বাড়ির লোকজনসহ আশপাশের লোকজনের আহাজারিতে ভারি হয়ে উঠে পুরো এলাকা। দেখা দেয় হৃদয়বিদায়ক দৃশ্য। এছাড়া এলাকার হাজারো নারী-পুরুষ তাদের এক নজর দেখার জন্য ভিড় করেন।
গত রোববার (৭ জুলাই) রাতে মালয়েশিয়ায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের ধনবাড়ীর যদুনাথপুর ইউনিয়নের বাসিন্দা পাথালিয়া গ্রামের হাসমত আলীর ছেলে মাইনুল ও নলহারা আকন্দ বাড়ির আতাব আলীর ছেলে মোহাম্মদ আলী নিহত হন।
পরিবারের সদস্য আব্দুল মালেক টিনিউজকে বলেন, মাইনুল গত এক যুগ ধরে মালয়েশিয়া প্রবাসী। ফার্নিচার ও ডেকারেশনের কাজ করতেন একটি কোম্পানিতে। সম্প্রতি ছুটিতে এসে বিয়ে করে তিন মাস ছুটি কাটিয়ে চলতি বছরের মার্চ মাসে মালয়েশিয়ায় কাজে যোগ দিয়েছিলেন তিনি। এদিকে একই উপজেলার নলহারা গ্রামের মোহাম্মদ আলীকে পরিবার বিদেশ পাঠিয়েছে এক বছর কয়েকদিন হয়েছে। তিনি মাইনুলের মাধ্যমে ওই কোম্পানিতে কাজে যোগ দিয়েছিলেন।
মোহাম্মদ আলীর ভাতিজা মঞ্জুরুল ইসলাম মিলন ও চাচা ইউসুফ আলী টিনিউজকে বলেন, মোহাম্মদ আলীর দুই ছেলে। বড় ছেলে ধনবাড়ী কলেজিয়েট হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র ও ছোট ছেলে স্থানীয় বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীতে পড়ে। জমিজমা বিক্রি ও এনজিও থেকে বেশকয়েক লাখ টাকা ঋণ নিয়ে বিদেশে গিয়েছিলেন সুখের আশায়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ