মাভাবিপ্রবি শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ করলেন লিটন

শেয়ার করুন

মাভাবিপ্রবি প্রতিনিধি ॥
প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ সময়কালে টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন টাঙ্গাইল শহরস্থ সন্তোষ পাঁচআনীপাড়া তালহা ছাত্রাবাস মালিক মাছুম সরকার লিটন। এপ্রিল মাস থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধকালীন সময়ের ১৮জন শিক্ষার্থীর প্রতিমাসে নির্ধারিত জনপ্রতি ৮০০/১০০০ টাকা সিট ভাড়া সম্পূর্ণ মওকুফের ঘোষণা দেয়া হয়েছে।
এ বিষয়ে মেসের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী বাশিরুল ইসলাম বলেন, মেস মালিক লিটন ভাই তাঁর পক্ষ থেকে সম্পূর্ণটুকু আমাদের উপর ছেড়ে দিয়েছেন। তারপরেও ক্যাম্পাস খুললে আমরা মেসের সকল সদস্য মিটিং করে লিটন ভাইকে মেস ভাড়ার কিছু অংশ পরিশোধের চেষ্টা করব।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মানিক শীল বলেন, বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থী নিম্নবিত্ত বা নিম্ন-মধ্যবিত্ত। অনেকেই টিউশন করিয়ে নিজেদের পড়ালেখার খরচ নিজেরাই চালায় আবার পরিবারকে সহযোগিতা করে। আমরা শিক্ষার্থীদের পক্ষে দফায় দফায় মেস মালিকদের সাথে যোগাযোগ করেছি ভাড়া মওকুফের জন্য। তবে অনেক মেস মালিক এই ভাড়া দিয়ে সংসার চালায়। এজন্য সকল মেস মালিকদের অনুরোধ করব, যে যতটুকু পারেন, এই করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের বাড়ি ভাড়ায় ছাড় দেন। লিটন ভাইয়ের এই মহতি উদ্যোগদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তালহা ছাত্রাবাস মালিক মাছুম সরকার লিটন বলেন, করোনাকালীন এই সময়ে সকলেরই আর্থিক অবস্থা খারাপ। আমি আমার সামর্থ্য অনুযায়ী সম্পূর্ণ মেস ভাড়া মওকুফের সিদ্ধান্ত নিয়েছি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ