মাভাবিপ্রবিতে বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সভা

শেয়ার করুন

মাভাবিপ্রবি প্রতিনিধি ॥
বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ২০১৯-২০ কার্যকরী পরিষদের দ্বিতীয় সাধারণ সভা শনিবার (৩০ নভেম্বর) টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।
ফেডারেশনের সভাপতি বিশিষ্ট নাট্যকার আমিরুল ইসলামের (ঢাবি) সভাপতিত্বে মহাসচিব মীর মোর্শেদুর রহমান (ইবি), জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মাছুদুর রহমান, মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক সাদাৎ আল-হারুনসহ ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, জগন্নাথ, বরিশাল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত ফেডারেশনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সাধারণ সভায় অফিসারদের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে ফেডারেশনের ৬ দফা দাবি বাস্তবায়ন, ফেডারেশনের উপদেষ্টা পরিষদ গঠন এবং ফেডারেশনের ভবিষ্যৎ কর্ম পরিকল্পনাসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের মধ্যে রয়েছে- ছয় দফা দাবির মধ্যে আইনসম্মত দাবিগুলো বাস্তবায়নের লক্ষ্যে ফেডারেশনের নেতৃবৃন্দ পর্যায়ক্রমে ইউজিসির চেয়ারম্যান, শিক্ষা মন্ত্রী, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।
উল্লেখ্য, বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের এ ধরনের সভা এই প্রথম মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ